দেওয়ানগঞ্জে সিএনজির সাথে সংঘর্ষে এক ছাত্র নিহত

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় দ্রুতগামী সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেলচালক মো. ওয়াজকুরুনী মামুন (১৫) নামের দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। ১৯  মার্চ বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের পোল্লাকান্দি সেতুর কাছে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের পূর্ব সরদারপাড়া গ্রামের মো. আব্দুস সামাদের ছেলে মো. ওয়াজকুরুনী মামুন দেওয়ানগঞ্জ পৌর এলাকার আজিজা রোজ বাড কিন্ডার গার্টেনে দশম শ্রেণিতে পড়তো।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, স্কুলছাত্র ওয়াজকুরুনী ১৯ মার্চ দুপুরে মোটরসাইকেলে একাই দেওয়ানগঞ্জ থেকে বাড়িতে ফিরছিল। পথে বেলা সাড়ে ১২টার দিকে বাহাদুরাবাদ ইউনিয়নের পোল্লাকান্দি সেতু এলাকায় সানন্দবাড়ী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি সিএনজির সামনের চাকা ফেটে যায়। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলচালক স্কুলছাত্র ওয়াজকুরুনী গুরুতর আহত হয়। এ সময় সিএনজিচালক পালিয়ে যেতে সক্ষম হয়।

স্থানীয়রা গুরুতর আহত ওয়াজকুরুনীকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় সিএনজিটি ক্ষতিগ্রস্ত হলেও এর যাত্রীরা অক্ষত অবস্থায় বেঁচে গেছেন। পরে পুলিশের উর্ধতন কর্মকর্তার অনুমতিক্রমে নিহত ওই ছাত্রের স্বজনরা তার মরদেহ বাড়িতে নিয়ে যায়। এ দুর্ঘটনার ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে কেউ কোনো কথা বলতে রাজি হননি।

আজিজা রোজ বাড কিন্ডার গার্টেনের প্রধান শিক্ষক নূরুন্নাহার বেগম বাংলারচিঠি ডটকমকে বলেন, আমাদের স্কুলের এক ছাত্র দুর্ঘটনায় মারা যাওয়ার বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ বা দাবির কথা আমাদের জানায়নি। তার পরিবারের সাথে কথা বলে পরে আমরা সিদ্ধান্ত জানাতে পারবো।’

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুজ্জামান বাংলারচিঠি ডটকমকে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ না করায় এবং আমাদের উর্ধতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তার পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা স্থল থেকে সিএনজি অটোরিকশাটিকে জব্দ করা হয়েছে। গাড়িটির কাগজপত্র ঠিক আছে কিনা এবং এ দুর্ঘটনার তদন্ত করে পরবর্তীতে চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Views 17 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad