ভাতা উত্তোলন করে বাড়ি ফেরা হলো না মুক্তিযোদ্ধা আজিজুল হকের

মুক্তিযোদ্ধা আজিজুল হক

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মুক্তিযোদ্ধা ভাতা উত্তোলন করতে গিয়ে আজিজুল হক (৬৩) নামে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পিংনা ইউনিয়নের কাওয়ামারা গ্রামের মৃত মুসা মুন্সীর ছেলে। ১৮ মার্চ ১২টার দিকে পৌরসভার সামনে চায়ের দোকানে চা খাওয়ার সময় তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই তোফাজ্জল হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মুক্তিযোদ্ধা আজিজুল হক দেশ স্বাধীন হবার পর থেকে চাকরির সুবাদে স্বপরিবারে কুষ্টিয়ার চৌড়হাস এলাকায় বসবাস শুরু করেন। ১৮ মার্চ সকালে কুষ্টিয়া থেকে সরিষাবাড়ীতে আসেন মুক্তিযোদ্ধার ভাতা উত্তোলন করতে। ১২টার দিকে সোনালী ব্যাংক সরিষাবাড়ী শাখা থেকে ৩০ হাজার টাকা ভাতা উত্তোলন করেন। পরে পৌরসভার সামনে অবস্থিত সুমনের চায়ের দোকানে বসেন চা খেতে। চা চেয়ে দোকানের চেয়ারে বসতেই হঠাৎ পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বাংলারচিঠি ডটকমকে বলেন, মুক্তিযোদ্ধা আজিজুল হকের মুত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরিবারের লোকজন আসলে তাদের কাছে মৃত আজিজুলকে দিয়ে দেওয়া হয়েছে। ১৯ মার্চ কুষ্টিয়ার চৌড়হাসে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হবে।

sarkar furniture Ad
Green House Ad