গুরুতর অসুস্থ কুদ্দুস বয়াতি কলকাতায়, চিকিৎসায় প্রয়োজন আর্থিক সহযোগিতা

বাংলারচিঠি ডটকম ডেস্ক : বেশ কিছুদিন ধরেই অসুস্থ জনপ্রিয় গায়ক কুদ্দুস বয়াতি। বর্তমান উন্নত চিকিৎসার জন্য কলকাতা রয়েছেন তিনি। সেখানে রবীন্দ্রনাথ ঠাকুর কার্ডিয়াক হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। কুদ্দুস বয়াতিকে ৯ মার্চ কলকাতায় নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, এই শিল্পীর চিকিৎসায় আর্থিকভাবে সহযোগিতা প্রয়োজন। এজন্য তাঁর পাশে এসে দাঁড়িয়েছে অ্যাপ ভিত্তির রাইড শেয়ারিং সার্ভিস পাঠাও। কুদ্দুস বয়াতির উন্নত চিকিৎসার জন্য তহবিল গঠনের জন্য পাঠাও তার নিজস্ব প্ল্যাটফর্মের মাধ্যমে বিভিন্নভাবে আর্থিক সহযোগিতা করার জন্য সবাইকে উৎসাহ দিচ্ছে।

পাঠাও-এর বিপণন বিভাগের প্রধান সায়দা নাবিলা মাহবুব জানিয়েছেন, ‘আমরা যখন কুদ্দুস বয়াতির অসুস্থতার খবর জানতে পারি, তখন তাঁর পরিবারের সঙ্গে কথা বলেছি। তাঁকে আর্থিকভাবে সহযোগিতা করেছি। অন্যদেরও তাঁর পাশে এসে দাঁড়ানোর জন্য আহবান জানিয়েছি।’

আরও জানা গেছে, এরই মধ্যে কুদ্দুস বয়াতির চিকিৎসায় সহায়তা করার জন্য এনসিসি ব্যাংকে একটি সঞ্চয়ী হিসাব খোলা হয়েছে—মো. ইলিয়াস কুদ্দুস, ০৫৫-০৩১০০৫৩৮৪৫। আরও রয়েছে একটি বিকাশ হিসাব নম্বর, ০১৭১৬৮২৯৩৯০।

কুদ্দুস বয়াতি অনেক দিন ধরেই গুরুতর অসুস্থ। তিনি ফুসফুসের সংক্রমণে ভুগছেন। তাঁর শারীরিক অবস্থা এখন অত্যন্ত গুরুতর, তিনি মুখে কিছুই খেতে পারছেন না। শুধু স্যালাইনের ওপর নির্ভর করে বেঁচে আছেন।

সম্প্রতি শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে রাজধানীর মহাখালীতে বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করা হয়। তখন কুদ্দুস বয়াতির মেজ ছেলে আলমগীর কুদ্দুস সাংবাদিকদের বলেন, এর আগেও তাঁর বাবা কয়েকবার অসুস্থ হন। কিছুদিন আগে তাঁকে কলকাতায় নিয়ে চিকিৎসা সেবা দেওয়া হয়। সূত্র : ডেইলি বাংলাদেশ

Views 27 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad