জামালপুর প্রেসক্লাবে স্বাস্থ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানকে সংবর্ধনা

বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিদেবক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ১৫ মার্চ রাতে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় স্বাস্থ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান জামালপুর প্রেসক্লাবের উন্নয়নে এবং অসুস্থ সাংবাদিকদের চিকিৎসা সহায়তাসহ সব সময় সহযোগিতামূলক মনোভাব নিয়ে সাংবাদিকদের পাশে থাকার অঙ্গীকার করেন। প্রতিমন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে জামালপুর প্রেসক্লাবের বাণিজ্যিক ভবন নির্মাণ কাজে ২ লাখ টাকার আর্থিক সহায়তার ঘোষণা দেন।

এ সময় অন্যান্যের মধ্যে প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সহসভাপতি মো. জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক দুলাল হোসাইন, প্রবীণ সাংবাদিক সুশান্ত কুমার দেব কানু, সাংবাদিক লুৎফর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী উপস্থিত ছিলেন।

Views 23 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad