জামালপুরের উন্নয়নকে কেউ দাবায়ে রাখতে পারবা না : প্রতিমন্ত্রী মুরাদ হাসান

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেছেন, ‘জামালপুরের উন্নয়নকে কেউ দাবায়ে রাখতে পারবা না। কারণ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা জামালপুরকে কখনো বঞ্চিত করে না। জামালপুরকে সব সময় মন্ত্রিত্ব দেন। কারণ, জামালপুরের মানুষ বঙ্গবন্ধুকে বিশ্বাস করে। স্বাধীনতার চেতনায় বিশ্বাস করে। শেখ হাসিনাকে বিশ্বাস করে। স্বাধীনতাবিরোধী রাজাকার যুদ্ধাপরাধীদের কেউ বিশ্বাস করে না।

১৫ মার্চ রাতে জামালপুর শহরের বিএডিসি মাঠে মাসব্যাপী কৃষি, শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, ‘সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজমের নেতৃত্বে আমরা সমৃদ্ধির এবং অপ্রতিরোধ্য অগ্রগতির ধারাকে জামালপুরে নিশ্চিত করেছিলাম। সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে তা আবারো আমি প্রমাণ করতে চাই। শেখ হাসিনা উন্নয়ন করতে পারে কিনা, জেলা আওয়ামী লীগ উন্নয়ন করতে পারে কিনা, আমরা তা দেখিয়ে দিবো। এই জামালপুর হবে শিল্পের শহর। জামালপুর জেলা হবে উন্নয়নের জেলা। সারা বাংলাদেশ আসবে জামালপুরকে দেখতে।’

বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করে স্বাস্থ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠি ডটকম

জামালপুরের স্বাস্থ্যখাতের উন্নয়ন প্রসঙ্গে প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেন, ‘হার্টের এবং প্রেসারের রোগীদের সুচিকিৎসার জন্য আগামী দুই মাসের মধ্যে ২৫০ শয্যার জামালপুর সদর হাসপাতালে সিসিইউ চালু করা হবে। এই হাসপাতালে স্থাপিত আইসিইউ দ্রুত সময়ের মধ্যে চালু করে চিকিৎসা সেবার মান আরো বৃদ্ধি করতে ইতিমধ্যেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ছাড়াও জামালপুরের সাতটি উপজেলায় উন্নতমানের শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে মহাপরিকল্পনা হাতে নিতে যাচ্ছি।’

জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত মাসব্যাপী এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. রেজাউল করিম রেজনু। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আহমেদ কবীর, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন ও জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ইকরামুল হক নবীন প্রমুখ।

Views 24 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad