জামালপুরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

‘সাফল্যের ১০ দিগন্তে’ এই স্লোগানে জামালপুরে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের দশম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ১৫ মার্চ সন্ধ্যায় জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবীণ সাংবাদিক উৎপল কান্তি ধরের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ ও জেলা বারের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ প্রতিদিনকে শুভেচ্ছা জানান বিশিষ্ট সমাজসেবক জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি আতিকুর রহমান ছানা ও জামালপুর পৌরসভার প্যানেল মেয়র রাজিব সিংহ সাহা।

অনুষ্ঠানে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের অগ্রযাত্রা এবং আরো উত্তরোত্তর সাফল্য কামনা করেন সাংবাদিক মুকুল রানা, আইনজীবী ইউসুফ আলী, সুলতান আহমেদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শুভ্র মেহেদী, ফজলে এলাহী মাকাম, কামাল হোসেন, আমিনুল ইসলাম লিটন, শোয়েব হোসেন, বিশ্বজিৎ দেব টুটুল, তানভীর আহমেদ হীরা, তানভীর আজাদ মামুন, আনোয়ারুল ইসলাম মিলন, জাহিদ আনোয়ার প্রমুখ।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ বাংলাদেশ প্রতিদিনের দশম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ প্রতিদিনের জামালপুর প্রতিনিধি শফিক জামান। তিনি বাংলাদেশ প্রতিদিন পরিবারের পক্ষ থেকে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। একই সাথে পত্রিকাটির অগণিত পাঠক, বিজ্ঞাপনদাতা ও বিপণনকর্মীদের প্রতিও কৃতজ্ঞতা জানান।

sarkar furniture Ad
Green House Ad