মেলান্দহে তথ্য দপ্তরের উদ্যোগে শিশু মেলা

মেলান্দহে শিশু মেলা উপলক্ষে আনন্দ শোভাযাত্রায় নেতৃত্বে দেন জেলা প্রশাসক আহমেদ কবীর। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

শিশুর সর্বোত্তম সুরক্ষা এবং মেধা ও মননশীল হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ১২ মার্চ জামালপুরের মেলান্দহ উপজেলায় অনুষ্ঠিত হয় দুইদিনব্যাপী শিশু মেলা। এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত্বরে শিশু সমাবেশ, কুইজ প্রতিযোগিতা, বিভিন্ন ধরনের খেলা, আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা বের হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আহমেদ কবীর।

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা নুরুন্নবী খন্দকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান কে এম হাবিবুর রহমান চাঁন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ প্রমুখ।

মেলান্দহে শিশু মেলা উপলক্ষে স্থাপিত স্টল পরিদর্শন করেন জেলা প্রশাসক আহমেদ কবীর। ছবি : বাংলারচিঠি ডটকম

কুইজ প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন জেলা জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা নুরুন্নবী খন্দকার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফারুক মিয়া ও উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিম।

শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (পঞ্চম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় অনুষ্ঠিত মেলায় ২০টি স্টল স্থান পায়। পাশাপাশি একই আঙ্গিনায় বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়।

Views 15 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad