মাদারগঞ্জে সেতুর রেলিং ভেঙে মাইক্রোবাস নদীতে, নিহত ১

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম :

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় পিকনিক ফেরত একটি মাইক্রোবাস সেতুর রেলিং ভেঙে নদীতে পড়ে মাইক্রোবাসটির চালক রুহুল আমীন (৪০) নিহত হয়েছেন। ৩ মার্চ রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গুনারিতলা ইউনিয়নের গুনারিতলা সেতুতে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই চালকের বাড়ি উপজেলার আদারভিটা ইউনিয়নের বাজিতেরপাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শেরপুরের গজনিতে পিকনিক শেষে ১২ জন যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস মাদারগঞ্জের আদারভিটা ইউনিয়নে ফিরছিল। পথে ৩ মার্চ রাত সাড়ে ৯টার দিকে গুনারিতলা ইউনিয়নের ঝাড়কাটা নদীর গুনারিতলা সেতুর রেলিংয়ে ধাক্কা লেগে রেলিং ভেঙে নিচে নদীতে পড়ে যায় মাইক্রোবাসটি। এ দুর্ঘটনার কথা ছড়িয়ে পড়লে স্থানীয় গ্রামবাসী ছুটে গিয়ে পানিতে ডুবে থাকা মাইক্রোবাস থেকে চালক রুহুল আমিনকে মৃত উদ্ধার এবং ১১ জন যাত্রীকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়। ওই মাইক্রোবাসটির আরও দুই যাত্রী নিখোঁজ থাকার কথা ছড়িয়ে পড়লে রাত ১১টার দিকে জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি ও উদ্ধারকর্মীরা সেখানে উদ্ধার কাজে অংশ নেন। কিন্তু ভোররাত পর্যন্ত অনুসন্ধান শেষে বেঁচে যাওয়া যাত্রীদের কাছ থেকে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ নিশ্চিত হন যে ওই মাইক্রোবাসের ভেতরে আর কোনো যাত্রী নেই।

জামালপুর ফায়ার স্টেশন কর্মকর্তা মো. আফছার উদ্দিন এ দুর্ঘটনায় একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলারচিঠি ডটকমকে বলেন, বেশ কয়েক ঘন্টা অনুসন্ধান করে ওই মাইক্রোবাসে আর কোনো যাত্রী পাওয়া যায়নি।

Views 25 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad