বকশীগঞ্জে গণসংযোগে ব্যস্ত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রউফ তালুকদার

নির্বাচনী গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার। ছবি : বাংলারচিঠি ডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে খুবই ব্যস্ত সময় পা করছেন তিনবারের সাবেক উপজেলা চেয়ারম্যান ও পঞ্চম উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার। দিনরাত কর্মীদের নিয়ে গ্রামে-গঞ্জে ও ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভোটের আশায়। তিনি বরাবরের মত এবারও রেকর্ড সংখ্যক ভোটে নির্বাচিত হওয়ার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে সাক্ষাত করে নিজের প্রতীক মোটরসাইকেলে ভোট চাচ্ছেন। তিনি এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, টানা চতুর্থবারের মত বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে মাঠে নেমেছেন আবদুর রউফ তালুকদার। সবার প্রিয় মুখ আবদুর রউফ তালুকদার এর আগে টানা তিন বার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। এবারও সেই ধারাবাহিকতা রক্ষা করতে কোমর বেঁধে মাঠে নেমেছেন তিনি। নিজের যোগ্যতা, বিশ্বাস ও জনগণের প্রতি আস্থা রেখে সকলের সহযোগিতায় ভোটের মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার।

উঠান বৈঠকে বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার। ছবি : বাংলারচিঠি ডটকম

গণসংযোগ, মতবিনিময়, উঠান বৈঠক ও শোডাউনসহ বিভিন্ন কর্মসূচি নিয়ে এগিয়ে যাচ্ছেন নিজ গতিতে। দলমত নির্বিশেষে আগামী ১০ মার্চ উপজেলা নির্বাচনে তাকে ভোট দিতে জনগণের প্রতি উদাত্ত আহবান জানিয়ে যাচ্ছেন সব সময়। একই সঙ্গে তিনি নির্বাচনে ভোটের পরিবেশ সুন্দর রাখতে প্রশাসনের প্রতি অনুরোধ করেছেন।

এ ছাড়াও বকশীগঞ্জ উপজেলার মানুষও সেই দাবি করেছেন। তারা কোনো বিব্রত পরিস্থিতি সৃষ্টি না করতে সকল রাজনৈতিক দলগুলোকে সহনশীল মনোভাব পোষণের দাবি জানিয়েছেন। কারণ বকশীগঞ্জের মানুষ সব সময় শান্তিপ্রিয়। সকলের মধ্যে ভাতৃত্ববোধ আছে সেই মনোভাবে সকলকে এক কাতারে আসার আহবান জানিয়েছেন সাধারণ মানুষ।

মোটরসাইকেল শোডাউনে চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার। ছবি : বাংলারচিঠি ডটকম

এবার নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদারসহ তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরপরও সবাইকে ছাপিয়ে ভোটের মাঠে ব্যাপক সাড়া ফেলেছেন এই স্বতন্ত্র প্রার্থী। পারিবারিক ঐতিহ্য, সামাজিক প্রেক্ষাপট ও রাজনীতির মাঠে অত্যন্ত পরিচিত ব্যক্তি আবদুর রউফ তালুকদারকে বিজয়ী করার জন্য তার বিশাল কর্মী বাহিনী দিন রাত কাজ করে যাচ্ছেন। তাদের লক্ষ্য আগামী ১০ মার্চ ভোটে নিরঙ্কুশ বিজয় নিশ্চিত করা।

উল্লেখ, প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ১ লাখ ৫৭ হাজার ৬৬২ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন। নির্বাচনে আওয়ামী লীগ, স্বতন্ত্র ও বিএনপির সমর্থিত স্বতন্ত্র প্রার্থীসহ তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad