বকশীগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানে কোটি টাকার ক্ষতি

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনটি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হয়েছে। এতে করে তিনটি প্রতিষ্ঠানের প্রায় কোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে।

জানা গেছে, বকশীগঞ্জ পৌর শহরের কামারপট্টি মোড়ের রমজান মেশিনারিজের ভেতরের বৈদ্যুতিক তার থেকে ২ মার্চ দিবাগত রাত চারটার দিকে আগুনের সূত্রপাত হয়। আগুনের লেলিহান শিখা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শেরপুর সদর ও শ্রীবরদী ও জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘন্টাব্যাপী প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ভয়াবহ আগুনে রমজান আলী, রাজন মিয়া ও আবদুস সাত্তারের তিনটি মেশিনারিজ প্রতিষ্ঠান পুড়ে ভস্মীভূত হয়ে যা। ধারণা করা হচ্ছে এই অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

বকশীগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেন বকশীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। ছবি : বাংলারচিঠি ডটকম

৩ মার্চ সকালে বকশীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম ও পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Views 18 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad