বকশীগঞ্জে বিজয়কে বিজয়ের লক্ষ্যে চলছে নৌকা বন্দনা

ধাতুয়াকান্দা বাজারে নির্বাচনী ক্যাম্পে নেতাকর্মীবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়কে জিতাতে নির্বাচনী ক্যাম্পের মাধ্যমে চলছে নৌকা বন্দনা। সন্ধ্যা হলেই এসব নির্বাচনী কার্যালয় সরগরম হয়ে উঠে। এ ছাড়াও ভোটারদের আতিথেয়তার ব্যবস্থাও হয় এসব কার্যালয়ে।

জানা গেছে, প্রথম দফার উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর জয় নিশ্চিত করার লক্ষ্যে সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ধাতুয়াকান্দা বাজারে নির্বাচনী ক্যাম্প স্থাপন করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আন্দোলন মিয়ার নেতৃত্বে আওয়ামী লীগের কর্মীরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তারা আগামী ১০ মার্চ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয় করার জন্য ভোটারদের আকৃষ্ট করার চেষ্টা করছেন। একই সঙ্গে ওই ক্যাম্পে এলাকার মানুষকে আহবান করা হয়। তাদেরকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য অনুরোধ করা হয়। পাশাপাশি ভোটারদের সম্মানে চা চক্রের ব্যবস্থাও করা হয় ভোটারদের।

সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু সার্বক্ষণিক তদারকি করেন নির্বাচনী ক্যাম্প।

মাহমুদুল আলম বাবু জানান, ভোটারদের হাতে পায়ে ও অনুনয় বিনয় করে হলেও নৌকা মার্কায় ভোট চাওয়া হচ্ছে। সরকারের উন্নয়ন ধারাবাহিকতা রক্ষা করতে হলে আওয়ামী লীগের প্রার্থী জয় করার বিকল্প নেই বলেও ভোটারদের মনে করিয়ে দেন মাহমুুদুল আলম বাবু।

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad