‘বিউটি সার্কাস’র প্রথম টিজার প্রকাশ

বাংলারচিঠি ডটকম ডেস্ক : অবশেষে প্রকাশ পেল দর্শকপ্রিয় চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’র টিজার। ২৮ ফেব্রুয়ারি রাতে চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে মাহমুদ দিদার পরিচালিত তারকা বহুল এই চলচ্চিত্রটির প্রথম ঝলক অবমুক্ত করা হয়।

প্রকাশ পাওয়া ৫৫ সেকেন্ডের এই টিজারে দেখা যায়- ফেরদৌস, তৌকীর আহমেদ, শতাব্দী ওয়াদুদ, এবি এম সুমন, হুমায়ূন সাধু ও জয়া আহসানকে। দুর্দান্ত ও সিনেমাটিক ভঙ্গিতে প্রতিটি চরিত্রকে হাজির করেছেন নির্মাতা। চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ‘গেরিলা’ খ্যাত তারকা অভিনেত্রী জয়া আহসান। তাকে দেখা যাবে একজন সার্কাসকর্মীর ভূমিকায়।

টিজারে উপস্থিত চরিত্রগুলোতে কোন সংলাপ রাখা হয়নি। তবে সার্কাসের অন্যতম শিল্পী বিউটির মুখে সংলাপ বলতে শোনা যায়। নাটকীয় ভাবে সার্কাস মঞ্চে বিউটির আবির্ভাব ঘটে। এরপরেই তাকে বলতে শোনা যায়, ‘আই লাভ ইয়ু’। কিন্তু কার উদ্দেশ্যে এমন বাক্য ছুড়লেন বিউটি? রংলালকে?

২০১৬ সালে শুরু হওয়া ‘বিউটি সার্কাস’ এর শুটিং শেষ হয়েছে ’১৮ সালে এসে। বর্তমানে চলছে ‘বিউটি সার্কাস’র পোস্ট প্রোডাকশনের কাজ। আগামী এপ্রিল মাসে চলচ্চিত্রটি দেশব্যাপী মুক্তির প্রতীক্ষায় আছে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম।

চাঁপাইনবাবগঞ্জ ও মানিকগঞ্জের প্রত্যন্ত গ্রামে সার্কাসের সেট নির্মাণ করে হয়েছে এর শুটিং। সরকারি অনুদানপ্রাপ্ত এ চলচ্চিত্রটির প্রযোজনায় আছে ইমপ্রেস টেলিফিল্ম।
সূত্র : ডেইলি বাংলাদেশ

sarkar furniture Ad
Green House Ad