জামালপুর আইনজীবী সমিতির নির্বাচনে বাকী বিল্লাহ সভাপতি, মনজুর কাদের সম্পাদক

সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আইনজীবী মনজুর কাদের খান বাবুল

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুর জেলা আইনজীবী সমিতির এক বছর মেয়াদি ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ থেকে আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ সভাপতি পদসহ ১৩ পদে এবং বিএনপিসমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ থেকে আইনজীবী মনজুর কাদের খান বাবুল সাধারণ সম্পাদকসহ দুটি পদে বিজয়ী হয়েছেন। ২৭ ফেব্রুয়ারি সমিতির মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আওয়ামী আইনজীবী পরিষদ থেকে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহসভাপতি মো. আব্দুল ওয়াহেদ, সহকারী সাধারণ সম্পাদক শাহ মো. এনায়েত হোসেন হিটলার ও মো. আলতাফুর রহমান, অডিটর আবু জাফর মো. আব্দুল্লাহ বাবু, পাঠাগার ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো. শামসুজ্জোহা ইসমাইল, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান লিটন, কার্যকরী সদস্যবৃন্দ এস এম কামরুল হাসান পলাশ, মো. কামরুল হাসান মনি, লতিফা সুলতানা লাকী, রাশেদুল ইসলাম খোকন, মো. কামাল উদ্দিন খান ও এম এ রায়হান পাপ্পু।

অপরদিকে বিএনপিসমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিত অন্য একজন হলেন সহসভাপতি মো. আব্দুল হাই।

২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত এ নির্বাচনে ৩৪২ জন ভোটারের মধ্যে ৩২৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আইনজীবী খাজা আলম এবং সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আইনজীবী মো. হাফিজুর রহমান স্বপন, আইনজীবী মো. আব্দুল বারী ও মনোয়ার হোসেন।

Views 58 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad