সিনেমার শুটিংয়ে ফেরদৌস-পূর্ণিমা আহত

বাংলারচিঠি ডটকম ডেস্ক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে সিনেমা নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এতে জুটি বেধে অভিনয় করছেন চিত্রনায়ক ফোরদৌস ও চিত্রনায়িকা পূর্নিমা। গেলো ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীর ভিভিন্ন লোকেশনে এ ছবিটির দৃশ্যায়নের কাজ চলছে। ১০ ফেব্রুয়ারি সকালে ছবিটির শুটিংয়ে অংশ নেয়ার সময় আহত হন ফেরদৌস-পূর্নিমা। খবর ডেইলি বাংলাদেশের।

এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল। তিনি বলেন, সকাল ১০ টা নাগাদ শুটিংয়ে দুর্ঘটনা ঘটে। পূর্ণিমা মোটরসাইকেল চালিয়ে শট দিচ্ছিলেন আর পেছনে বসা ছিল ফেরদৌস। চলন্ত অবস্থায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই পড়ে আঘাতপ্রাপ্ত হন।

তিনি আরো বলেন, এরপর দুজনকেই প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা এখন বিশ্রামে আছেন। তাদের শরীরের একাধিক স্থানে ক্ষত হয়েছে। বিকেলে তাদেরকে নোয়াখালী সদরে নেয়া হবে। শরীরের আঘাত কতটা গুরুতর সেটা জানার জন্য দুজনকে এক্স-রে করা হবে।

নোয়াখালীর কোম্পানীগঞ্জের ৮ নং চর এলাহি ইউনিয়নে বিভিন্ন লোকেশনে ‘গাঙচিল’ ছবির শুটিং শুরু হয়েছে গেলো ৬ ফেব্রুয়ারি, চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত। এ ছবিতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস আর পূর্ণিমা অভিনয় করছেন এনজিও কর্মীর ভূমিকায়।

নুজহাত ফিল্মসের প্রযোজনায় নির্মিত এ ছবিতে ফেরদৌস-পূর্ণিমা ছাড়াও বিশেষ চরিত্রে দেখা যাবে কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্তকে। আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খানসহ অনেকে।
সূত্র : ডেইলি বাংলাদেশ

sarkar furniture Ad
Green House Ad