জামালপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

দুর্নীতির মামলায় কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জামালপুরে প্রতিবাদ সভা করেছে জেলা বিএনপি। ৯ ফেব্রুয়ারি সকালে শহরের স্টেশন বাজার এলাকায় দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল হক খান দুলাল, যুগ্ম-সম্পাদক আনিসুর রহমান বিপ্লব, ছাত্র বিষয়ক সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, শহর বিএনপির সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, জেলা যুবদল সভাপতি ফিরুজ মিঞা, জেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি সজিব খান, জ্যেষ্ঠ সহ-সভাপতি নুরুল মোমেন আকন্দ কাউসার ও জেলা শ্রমিকদল সভাপতি আব্দুস সোবহান প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, মিথ্যা মামলার রায়ে খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে শেখ হাসিনা সরকার। অবিলম্বে কারাবন্দি খালেদা জিয়াকে মুক্তি না দিলে জনগণকে সাথে নিয়ে দুর্বার গণআন্দোলনের মাধ্যমে এই সরকারকে পতন করে মুক্ত করা হবে গণতন্ত্র। গণতন্ত্র মুক্তির মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

প্রতিবাদ সভায় বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

Views 26 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad