দীপিকা সম্পর্কে কি ভাবেন রণবীর?

বাংলারচিঠি ডটকম ডেস্ক : রণভীর সিং তার স্ত্রী দীপিকা পাড়ুকোনের সম্পর্কে কি ভাবেন? অনেকেই এটা জানতে চান। তাই বিষয়টি প্রকাশ করতে পিছপা হননি রণবীর। সম্প্রতি প্রকাশ পেয়েছে দীপিকার নিজস্ব ওয়েবসাইট। আর তার পরেই স্ত্রীর জন্য খোলা চিঠি লিখেছেন তেত্রিশ বছরের অভিনেতা। সেই চিঠিতে তিনি নিজেকে ‘বিশ্বের সবচেয়ে গর্বিত স্বামী’ বলে উল্লেখ করেছেন।

তিনি দীপিকাকে বলেছেন, আমার জীবনে যত মানুষের সঙ্গে দেখা হয়েছে তার মধ্যে দীপিকা সবথেকে অসামান্য। ও আমার স্ত্রী বলে এই কথা বলছি না, আমি ওর সম্পর্কে যখন কথা বলতে যাই নিজের অনুভুতিকে লুকিয়ে রাখতে পারি না। সত্যি বলতে কি ওর সম্পর্কে বলতে গেলে যেন কথা খুঁজে পাই না।

রণভীর লিখেছেন, দীপিকার মধ্যে যেন এক অন্য বিশ্ব নিহিত রয়েছে। সেখানে শুধু প্রেম, ভালোবাসা, দয়া, বুদ্ধিমত্তা, সৌন্দর্য, ব্যক্তিত্ব এবং সংবেদনশীলতার স্থান রয়েছে এই সবগুলোই ওকে একজন সত্যিকারের শিল্পী হয়ে উঠতে সাহায্য করেছে। আর সে কারণেই আজকে দাঁড়িয়ে বিশ্বের একজন অন্যতম তুখোড় অভিনেত্রী দীপিকা। ও সকলের সঙ্গে সরাসরি কথা বলতে ভালোবাসে এবং সব সময় হাসিখুশি থাকে। পক্ষপাতিত্ব পছন্দ করে না। ওর অন্তরের শক্তি-স্থিতি লোহার মতো শক্ত। ওর নিয়মানুবর্তিতা, প্রতিজ্ঞাবদ্ধতা শিক্ষণীয়। যেভাবে ও খ্যাতি এবং সম্মান অর্জন করেছে একজন সৎ ও শ্রদ্ধাভাজন নারীর পক্ষেই শুধুমাত্র তা সম্ভব।

চিঠির শেষে রণভীর লিখেছেন, আমি কখনও কখনও চুপ করে দাঁড়িয়ে মুগ্ধ নয়নে শুধু ওকে দেখি। শুধু আমি জানি ও এমন একজন যে সকলের মধ্যে আলাদা। জন্মের সময় থেকেই ও শুধুমাত্র ইতিবাচকতা নিয়ে এসেছে সকলের জীবনে। দীপিকা অসম্ভব নিষ্পাপ। ওর মধ্যে লুকিয়ে থাকা একটা শিশুকে আমি দেখতে পাই। আমি এ বিশ্বের সবথেকে গর্বিত স্বামী। আমাকে প্রত্যেকদিন দীপিকা যতটা ওর পক্ষে সম্ভব তার থেকেও বেশি অনুপ্রাণিত করে। আমার বেঁচে থাকাটাকে ও আরও সুন্দর করে তুলেছে। সত্যি বলতে আমার জীবনে আলো হয়ে রয়েছে দীপিকা।
সূত্র : ডেইলি বাংলাদেশ

sarkar furniture Ad
Green House Ad