বাঁশচড়ায় প্রতিপক্ষের কোদালের কোপে এক কৃষক নিহত

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুর সদর উপজেলায় প্রতিপক্ষের কোদালের কোপে আব্দুর রাজ্জাক (৫০) নামের একজন কৃষক নিহত হয়েছেন। ৩০ জানুয়ারি দুপুরে উপজেলার বাঁশচড়া ইউনিয়নের মোহনপুর গ্রামে জমির বিরোধের জের ধরে হামলায় গুরুতর আহত আব্দুর রাজ্জাক বিকেলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। তিনি একই গ্রামের মৃত মহির উদ্দিন সরকারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের মোহনপুর সোনারুপাড়া গ্রামের কৃষক বাবুল মিয়ার সাথে তার সৎ বড়ভাই আব্দুর রাজ্জাকের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে ৩০ জানুয়ারি দুপুরে উভয় পক্ষের মধ্যে ঝগড়া বাঁধে। এক পর্যায়ে বাবুল মিয়া কোদাল দিয়ে তার সৎভাই আব্দুর রাজ্জাকের মাথায় কোপ দিলে তিনি গুরুতর আহত হন। স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় দ্রুত তাকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা যান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল জলিল ৩০ জানুয়ারি রাতে বাংলারচিঠি ডটকমকে জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। নিহত আব্দুর রাজ্জাকের স্বজনরা ময়মনসিংহে রয়েছেন। ৩১ জানুয়ারি ময়নাতদন্ত শেষে তার মরদেহ বাড়িতে আনা হবে। এ ব্যাপারে নিহতের স্বজনরা থানায় মামলা দায়ের করবে বলেও তিনি জানিয়েছেন।

Views 22 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad