জামালপুর আশেক মাহমুদ কলেজের উচ্চমাধ্যমিক ব্যাচ ‘৮০ এর পুনর্মিলনী

পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন সংসদ সদস্য মির্জা আজম। ছবি : বাংলারচিঠি ডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের উচ্চমাধ্যমিক ব্যাচ ’৮০ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ২৫ জানুয়ারি সকালে কলেজ ক্যাম্পাস থেকে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহর পদক্ষিণ করে দয়াময়ী মোড়ে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন মেলান্দহ-মাদারগঞ্জ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

পুনর্মিলনী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। ছবি : বাংলারচিঠি ডটকম

আলোচনা অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উচ্চ মাধ্যমিক ব্যাচ ‘৮০ এর সভাপতি এম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন বাবুল, সহসভাপতি ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, আইনজীবী মো. আমান উল্লাহ আকাশ, জাহাঙ্গীর আলম ও জি এস এম মিজানুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক মো. মাসুম রেজা রহিম, শামসুল আলম ও চিকিৎসক আয়ুব আলী, অর্থ সম্পাদক অধ্যাপক মো. একরামুল হক ফেরদৌস, সাংস্কৃতিক সম্পাদক হাজী দিদার পাশা ও প্রচার উপ-কমিটির আহবায়ক মো. আজিজুর রহমান ডল, সুলতান সরকার, আব্দুস সাত্তার ও জামাল নাসের চার্লিস প্রমুখ।

এ ছাড়াও দিনব্যাপী লুইস ভিলেজ অ্যান্ড রিসোর্টে অনুষ্ঠিত হয় বিভিন্ন খেলা ও কুইজ প্রতিযোগিতা। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Views 27 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad