বকশীগঞ্জে অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমান পান্নার পক্ষে শীতবস্ত্র বিতরণ

অসহায় ও দুস্থদের হাতে শীতবস্ত্র তুলে দেন পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশন) মোখলেসুর রহমান পান্নার পক্ষে ১৬ জানুয়ারি দুপুরে উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের কামালের বার্তী গ্রামে স্থানীয় এলাকার ৫৫০ জন মানুষের মাঝে প্রধান অতিথি থেকে শীতবস্ত্র বিতরণ করেন জামালপুর জেলা পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর সৌজন্যে কামালের বার্তী কেবি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এসব শীতবস্ত্র অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাক সরকার, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহবুব আলম, ওসি (তদন্ত) মো. তাহেরুল ইসলাম, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি অধ্যাপক আফসার আলী, কেবি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এইচ কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

কামালের বার্তী পুলিশ তদন্ত কেন্দ্রের নির্ধারিত জমি পরিদর্শন করেন পুলিশ সুুপার মো. দেলোয়ার হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

শীতবস্ত্র বিতরণ শেষে প্রস্তাবিত কামালের বার্তী পুলিশ তদন্ত কেন্দ্রের নির্ধারিত জমি পরিদর্শন করেন পুলিশ সুুপার মো. দেলোয়ার হোসেন। এ সময় তিনি শিগগিরই এই পুলিশ তদন্ত কেন্দ্রের কার্যক্রম শুরু করা হবে বলেও জানান।

Views 23 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad