শেরপুরে নৌকার পক্ষে সংসদ সদস্য শ্যামলীর অবিরাম গণসংযোগ

নৌকার পক্ষে প্রচারণা চালান সংসদ সদস্য আইনজীবী ফাতেমাতুজ্জহুরা শ্যামলী। ছবি : বাংলারচিঠি ডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠি ডটকম

নৌকা প্রতীককে বিজয়ী করতে অবিরাম গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য আইনজীবী ফাতেমাতুজ্জহুরা শ্যামলী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তিনি (শ্যামলী) প্রতিদিন শেরপুর-১ (সদর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের পক্ষে ভোট চেয়ে প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন।

গণসংযোগে শতশত দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকা প্রতীকের প্রচারপত্র বিতরণ ও বক্তৃতা দিচ্ছেন। বক্তব্যে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসার জন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের প্রতি আহবান জানাচ্ছেন।

কৃষকলীগ নেতা এস এম মাহবুবুর রহমান লিটন বলেন, এমপি শ্যামলী সদর উপজেলার ১৪টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম-গঞ্জে নৌকা প্রতীকের প্রচারের লক্ষে প্রতিদিন গণসংযোগ করে যাচ্ছেন। ইতোমধ্যে বাজিতখিলা, পাকুড়িয়া, গাজীরখামার, রৌহা, চরমুচারিয়া, চরপক্ষিমারী, কামারেরচর ও ভাতশালা ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও প্রতিষ্ঠানে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন। দিনে ও রাতে গণসংযোগকালে তার সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দরা শরিক হন।

Views 62   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad