মাদারগঞ্জে বাস-পাওয়ার টিলার সংঘর্ষ, নিহত ১

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় যাত্রীবাহী একটি বাস ও পাওয়ার টিলারের সাথে সংঘর্ষে পাওয়ার টিলারের যাত্রী লানজু (২৫) ঘটনাস্থলেই নিহত এবং তিনজন গুরুতর আহত হয়েছেন। ১৯ ডিসেম্বর রাত ১০টার দিকে মাদারগঞ্জ থানার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ১৯ ডিসেম্বর রাত পৌনে ১০টার দিকে মাদারগঞ্জ বাসটারমিনাল থেকে যাত্রীবাহী ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাস ছেড়ে আসে। রাত ১০টার দিকে মাদারগঞ্জ থানার মোড়ে ওই বাসের সাথে একটি পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে পাওয়ার টিলারের যাত্রী লানজু (২৫) ঘটনাস্থলেই নিহত হন। এ দুর্ঘটনায় পাওয়ার টিলারচালক রাসেল, এর যাত্রী লিয়াকত ও কামাল গুরুতর আহত হন। তাদেরকে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত লানজু ও আহত রাসেল মাদারগঞ্জ উপজেলার বড় ভাংবাড়ি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। আহত লিয়াকতের বাড়ি ওই একই গ্রামে। আহত কামালের বাড়ি জেলার মেলান্দহ উপজেলার ব্রাহ্মনপাড়া গ্রামে। তারা মাটি পরিবহনের কাজ শেষে বাড়িতে ফিরছিলেন।

দুর্ঘটনার পর মাদারগঞ্জ থানা পুলিশ নিহত লানজুর লাশ উদ্ধার এবং যাত্রীবাহী বাসটি জব্দ করে থানা হেফাজতে নিয়েছে। বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

মাদারগঞ্জ থানায় কর্তব্যরত সহকারী উপপরিদর্শক (এ এস আই) আশিকুর রহমান বাংলারচিঠি ডটকমকে বলেন, ‘যাত্রীবাহী ওই বাসটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহত লানজুর লাশ জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েঠে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে।

Views 53   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad