সরিষাবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

বিজয় দিবসের অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হয়েছে।

সকালে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে এ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য চিকিৎসক মুরাদ হাসান, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী মোখলেছুর রহমান বস্তু, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদসহ বিশিষ্ট ব্যক্তি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনসমূহ শহিদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও মোনাজাত করে।

পরে অনার্স কলেজ মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শারীরিক কসরত ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত আলোচনা ও পুরস্কার বিতরণী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চিকিৎসক মুরাদ হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ছানোয়ার হোসেন বাদশা, সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রোকন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেগম জহুরা লতিফ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুন নাহার কেয়া, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান প্রমুখ।

দুপুরে মহিলাদের বালিশ খেলা, বিকেলে প্রীতি ফুটবল প্রতিযোগিতা, সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ ছাড়া সরকারি শিশু সদন ও হাসপাতালে উন্নত খাবার পরিবেশন করা হয়।

  ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad