শেরপুরে প্রেমিক প্রেমিকার লাশ উদ্ধার

সুজন সেন
নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠি ডটকম

শেরপুরের শ্রীবরদী উপজেলায় প্রেমিক ও প্রেমিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৪ ডিসেম্বর সকালে উপজেলার কাকিলাকুঁড়া ইউনিয়নের পশ্চিম পিরিচপুর গ্রাম থেকে প্রেমিক মনির হোসেন (২৬) ও প্রেমিকা কল্পনা আকতারের (২২) লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায়, দু’জনেই রহস্যজনক কারণে গলায় রশি বেঁধে একটি জাম্বুরা গাছের ডালে ঝুলে আত্মহত্যা করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী ও মৃতের পরিবারিক সূত্র জানায়, পশ্চিম পিরিচপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে প্রেমিক মনির হোসেন এক সন্তানের জনক ছিলেন। অপরদিকে একই গ্রামের বাসিন্দা আব্দুল করিমের মেয়ে কল্পনা আকতার। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন আগে কল্পনার অসম্মতিতে স্থানীয় হিম্মত আলী নামে এক যুবকের সাথে তার বিয়ে হয়। হঠাৎই ১৩ ডিসেম্বর রাতে কোনো এক সময়ে তারা দু’জনেই ঘর থেকে বের হয়ে একত্রিত হয়ে পার্শ্ববর্তী আব্দুল খালেকের বাড়ির পাশের জাম্বুরা গাছের ডালে একই রশিতে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে ১৪ ডিসেম্বর সকালে আশপাশের লোকজন তাদের লাশ ঝুলতে দেখে থানায় খবর দেয়।

স্থানীয় ইউপি সদস্য সিদ্দিকুর রহমান বলেন, বিয়ের পর ওই প্রেমিক প্রেমিকার মধ্যে কোনো যোগাযোগ ছিল না। হঠাৎ করে তারা আত্মহত্যা করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহুল আমিন তালুকদার বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আর লাশগুলো ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad