বিএনপি জামাত ভোট নেয় লুট করার জন্য : মতিয়া চৌধুরী

পথসভায় বক্তব্য রাখেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। ছবি : বাংলারচিঠি ডটকম

শফিউল আলম লাভলু
নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

আমরা ভোট নেই মানুষকে সেবা দেওয়ার জন্য আর বিএনপি জামাত ভোট নেয় মানুষের জিনিস লুট করার জন্য বলে মন্তব্য করেছেন শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

১২ ডিসেম্বর সকালে শেরপুরের নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নের গাবতলি বাজারে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও ভোটারদের সাথে মতবিনিময় কালে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, ক্বওমী মাদরাসাকে ব্রিটিশ আমল থেকে দূরে রাখা হইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্বওমী মাদরাসাকে দাওরায়ে হাসিদের স্বীকৃতি দিয়েছেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ নৌকা প্রেমী ভোটাররা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও উপজেলার পাঠাকাটা, দুধেরচর, নারায়নখোলা বাজার, চরবশন্তি, দেবুয়ারচর, কাজাইকাটা, বালিগঞ্জ বাজার, নামাকৈয়াকুড়ি, কলাপাড়া চেরুর বাজারসহ জনগুরুত্বপূর্ন স্থানে কৃষিমন্ত্রী নির্বাচনী সভায় বক্তব্য রাখেন।

Views 94   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad