বকশীগঞ্জে রশিদুজ্জামান মিল্লাতের গণসংযোগ ও পথসভা

বকশীগঞ্জে নির্বাচনী প্রচারণায় এম রশিদুজ্জামান মিল্লাত। ছবি : বাংলারচিঠি ডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর-১ (বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ) আসনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী এম রশিদুজ্জামান মিল্লাত ১১ ডিসেম্বর দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় অংশ নিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

এম রশিদুজ্জামান মিল্লাত বকশীগঞ্জ পৌর শহরের পুরাতন গরুহাটিতে পথসভা ও গণসংযোগ, সাধুরপাড়া ইউনিয়নের কামালের বার্ত্তী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ও নিলক্ষিয়া ইউনিয়নে পথসভা করেছেন। এ ছাড়াও তিনি বকশীগঞ্জ উপজেলা নির্বাচনী কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

বিএনপির প্রার্থী এম রশিদুজ্জামান মিল্লাত সকাল ১১টায় সাধুরপাড়া ইউনিয়নের কামালের বার্ত্তী মডেল উচ্চ বিদ্যালয়ে পথসভা করেন। তার পথসভা উপলক্ষে কয়েকশ মোটরসাইকেলসহ নেতাকর্মীরা তাকে বরণ করেন। দীর্ঘ ১০ বছর পর বকশীগঞ্জে তার আগমনে নেতাকর্মী ও ভোটারদের মাঝে উৎসাহ-উদ্দীপনা দেখা যায়। পথসভায় লোকে লোকারণ্য হয়ে যায়।

পথসভায় এম রশিদুজ্জামান মিল্লাত প্রধান অতিথির বক্তব্য রাখেন। রশিদুজ্জামান মিল্লাতের বকশীগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম প্রিন্সের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মানিক সওদাগর, সাবেক সহসভাপতি আবদুল হালিম, সাবেক সহসভাপতি শামসুল আলম, বিএনপি নেতা রফিকুল ইসলাম কারী, উপজেলা যুবদলের আহবায়ক বিপ্লব সওদাগর, সদস্য সচিব মাহবুবুর রহমান লাভলু, পৌর যুবদলের আহ্বায়ক শাকিল তালুকদার প্রমুখ।

এ সময় এম রশিদুজ্জামান মিল্লাত আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিএনপি ও ঐক্যপ্রক্রিয়াকে জয়যুক্ত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান। তিনি নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশে বলেন, কেউ বিএনপিকে দাবিয়ে রাখতে পারবে না। সারাদেশে ধানের শীষের গণজোয়ার শুরু হয়েছে। ৩০ তারিখ জনগণ ধানের শীষে ভোট দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবে। তিনি সকল নেতাকর্মীকে ভোটকেন্দ্র পাহাড়া দিতে বলেন। এ ছাড়াও খালেদা জিয়া ও তারেক রহমানের নিঃশর্ত মুক্তির দাবিও করেন।

  ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad