প্রতিটি ভোটারের কাছে নয়বার যেতে হবে : মির্জা আজম

সভায় বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলারচিঠি ডটকম

জাহিদুর রহমান উজ্জ্বল
মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর-৩ মেলান্দহ-মাদারগঞ্জ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম তার নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, মাদারগঞ্জ পৌরসভা ও সাতটি ইউনিয়নের ৭২টি ওয়ার্ডে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, তাঁতিলীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা আওয়ামী লীগ এই নয়টি সংগঠন উজ্জীবিত এবং সক্রিয়। এই নয়টি ওয়ার্ডের নেতা কর্মীদের প্রত্যেককে প্রতিটি ভোটারের কাছে একটি বার করে গিয়ে সম্মানের সাথে ভোট প্রার্থনা করতে হবে।

উপজেলার বালিজুড়ী এস এম সিনিয়র মাদরাসা মাঠে ৭ ডিসেম্বর সকালে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রতিমন্ত্রী মির্জা আজম এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, আজকের আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা জনসমুদ্রে পরিণত হয়েছে। আপনাদের উপস্থিতি প্রমাণ করে যে, আমাকে আপনারা কত ভালোবাসেন। তিনি আরো বলেন, আপনাদের সেবা করাটা আমি ইবাদত হিসেবে মনে করি। আপনাদের প্রচেষ্টায় আমি এবার নৌকায় সর্বোচ্চ রেকর্ড পরিমাণ ভোট পেয়ে বিজয়ী হবো ইন্শাআল্লাহ্ ।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, সহসভাপতি অরুন কুমার সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী, শহর আওয়ামী লীগের সভাপতি শওকত আলী প্রমুখ।

Views 43 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad