সরিষাবাড়ীতে নতুন মুখ ফজলুল হক

ফজলুল হক

মমিনুল ইসলাম কিসমত
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারা দেশের ন্যায় জামালপুর-৪ সরিষাবাড়ী আসনেও লেগেছে ভোটের হাওয়া। নির্বাচনী আলোচনা ও পর্যালোচনায় হাট-বাজার, হোটেল-রেস্তোরা, চায়ের দোকানসহ সর্বত্র ভোটের আলোচনা তুঙ্গে। জেলার অন্যান্য আসনের মতো জামালপুর-৪ সরিষাবাড়ী আসনেও কে পাচ্ছে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন এ নিয়ে ব্যাপক জল্পনা-কল্পনাও চলছে।

জামালপুরে সরিষাবাড়ীতে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড ঘুরে দেখা গেছে ভোটারদের মাঝে বেশ কিছু প্রার্থীর নাম উঠে এসেছে। নতুন মুখের আশা করছেন তরুণ ভোটাররা। ভোটারদের নতুন মুখের আশার ফাকেই দেখা দিয়েছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরেক নতুন মুখ। তিনি হলেন সাবেক ছাত্রলীগ নেতা ফজলুল হক।

বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটির সদস্য, সাবেক সহসম্পাদক কেন্দ্রীয় উপ-কমিটি ও ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ সভাপতি ফজলুল হকের বাড়ি উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে এলাকার মানুষের পাশে থেকে জনসেবামূলক কাজে নিয়োজিত রয়েছেন।

মনোনয়ন প্রত্যাশী ফজলুল হক বাংলারচিঠি ডটকমকে বলেন, আমি সব সময়ই গরীব-দুঃখী মানুষের পাশে থাকতে ভালোবাসি। তাদের পাশে থাকতে আমার খুব ভাল লাগে। এ ছাড়া আমার জীবনে চাওয়া-পাওয়া বলতে কিছু নেই। মানুষের ভালবাসা নিয়েই জীবনের বাকিটা সময় কাটাতে চাই। তাদের সেবা করার সুযোগ চাই।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জামালপুর-৪ আসনে নৌকার মাঝি হওয়ার সুযোগ দিলে আমার মূল লক্ষ্যই হবে সরিষাবাড়ীবাসীর সুযোগ-সুবিধার দিকে নজর দেয়া। তিনি আরো জানান, ইতিমধ্যে আমি দলীয় মনোনয়ন পত্র ক্রয় করেছি।

Views 61 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad