বকশীগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

যুব দিবসের শোভাযাত্রা বের হয়। ছবি : বাংলারচিঠি ডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ১ নভেম্বর জাতীয় যুব দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও যুব দপ্তরের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতীয় যুব দিবস উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় উপজেলা চত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ আসানের সংসদ সদস্য আবুল কালাম আজাদ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছিলেন বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলামের সভাপতিত্বে সভায় আরোও বক্তব্য রাখেন বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজের অধ্যক্ষ ইদ্রিস আলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহিদুর রহমান, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এরশাদুল হক ভুঁইয়া, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন ফোরকান, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা ফিরোজ মিয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে পাঁচজন যুবক ও যুবতীর যুব ঋণ বিতরণ করা হয়।

  ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad