জামালপুরে বিজয় ফুল উৎসব

বিজয়ী শিক্ষার্থীদের হাতে সনদপত্র ও পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজিব কুমার সরকার। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা
জামালপুর প্রতিনিধি, বাংলারচিঠি ডটকম

মহান বিজয় দিবস উপলক্ষে নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা উপলব্ধি এবং সংগ্রামী ইতিহাস তুলে ধরার লক্ষ্যে জামালপুর সদর উপজেলায় বিজয় ফুল উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ২৯ অক্টোবর সদর উপজেলা প্রশাসন সিংহজানি বহুমুখী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে দিনব্যাপী বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে।

২৯ অক্টোবর সকালে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম মাজহারুল ইসলাম। সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগমের সভাপতিত্বে উদ্বোধনী আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাহিদা ইসলাম, সদর উপজেলা প্রাতিষ্ঠানিক তত্ত্বাবধায়ক শফিকুল হায়দার, সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিউর রহমান ও সহকারী শিক্ষা কর্মকর্তা মো. সুরুজ্জামান প্রমুখ।

বিজয় ফুল উৎসবে চিত্রাঙ্কনে ব্যস্ত শিক্ষার্থীরা। ছবি : বাংলারচিঠি ডটকম

পরে সদর উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিজয় ফুল তৈরি, চিত্রাঙ্কন, গল্প ও কবিতা রচনা, কবিতা আবৃত্তি, একক অভিনয়, জাতীয় সঙ্গীত ও দেশাত্মবোধক সঙ্গীত প্রতিযোগিতায় অংশ নেয়।

প্রতিযোগিতা শেষে বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রাজিব কুমার সরকার বক্তব্য রাখেন এবং বিজয়ী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন।

Views 38 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad