সানন্দবাড়ী ডিগ্রি কলেজে মতবিনিময় সভা

সানন্দবাড়ী ডিগ্রি কলেজে মতবিনিময় সভা। ছবি : বাংলার চিঠি ডটকম

বোরহান উদ্দিন, সানন্দবাড়ী ॥
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী ডিগ্রি কলেজে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বখাটে উৎপাত বন্ধ এবং শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১ অক্টোবর কলেজটির অধ্যক্ষের কার্যালয় কক্ষে এ সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সাহিত্যিক এম এ বারী আকন্দ। এতে বক্তব্য রাখেন সানন্দবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম, চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দ, সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের সিদ্দিকী, বিএনপির সভাপতি প্রফেসর নুরুল ইসলাম, সানন্দবাড়ী আলিম মাদরাসার প্রফেসর শামছুল আলম তারেক, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী মোল্লাহ, যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম আকন্দ, সাধারণ সম্পাদক শাহ সুলতান, বিএনপির সাধারণ সম্পাদক আরজান আলী প্রমুখ।

সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন বলেন, সন্ধ্যার পর কোনো বখাটে মাদকাসক্তকে কলেজ মাঠে থাকতে দেওয়া হবে না। ছাত্র-ছাত্রীদের কলেজমুখী করতে হবে। প্রয়োজনে পুলিশের সহযোগিতা নেয়া হবে।

চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দ মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বখাটে উৎপাত বন্ধের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য কলেজটির অধ্যক্ষকে বলেন।

সানন্দবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম বলেন, কলেজ এরিয়ায় মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বখাটে উৎপাত বন্ধের জন্য সবার সহযোগিতা কামনা করছি।তিনি শিক্ষার মান উন্নয়নের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন এবং ছাত্র-ছাত্রীদের পরিচয় পত্র ও ইউনিফর্ম এর ব্যবস্থা করবেন বলে জানান।

Views 168   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad