সাংবাদিক হাফিজ রায়হান সাদার মা রাহেলা আর নেই

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
চ্যানেল আই এর জামালপুর জেলা প্রতিনিধি হাফিজ রায়হান সাদার মা রাহেলা বেওয়া আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ২৬ সেপ্টেম্বর সকালে জামালপুর শহরের আমলাপাড়ায় ছোট ছেলে আমেরিকা প্রবাসী হাফিজ রওশন কাজলের বাসভবনে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

মেলান্দহ উপজেলার শিরিঘাট গ্রামের মরহুম হাফিজুর রহমান তোতা মিয়ার স্ত্রী রাহেলা বেওয়া মৃত্যুকালে ৩ ছেলে, ৫ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন। জোহর নামাজের পর শহরের আমলাপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে তাঁর প্রথম জানাযা এবং শিরিঘাট স্কুল মাঠে আছর নামাজের পর দ্বিতীয় জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে শিরিঘাটে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন, বাংলাদেশ প্রতিদিন উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক মুক্তিযোদ্ধা লাবলু আনসার, জামালপুর প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ডল ও সাধারণ সম্পাদক দুলাল হোসাইনসহ অন্যান্য গণমাধ্যমকর্মী ও সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

Views 48   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad