সরিষাবাড়ীতে পৌর আওয়ামী লীগের কর্মী সমাবেশ

কর্মী সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগনেতা অধ্যক্ষ আব্দুর রশিদ। ছবি : মমিনুল ইসলাম কিসমত

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী॥
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় পৌর আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৯ সেপ্টেম্বর বিকেলে আরামনগর বাজারে সরকার মার্কেট সংলগ্ন মাঠে এ কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদ নির্বাচনে সরিষাবাড়ী আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ও তেজগাঁ কলেজের অধ্যক্ষ আব্দুর রশিদ।

অধ্যক্ষ আব্দুর রশিদ তার বক্তব্যে বলেন, নৌকা মার্কা হলো উন্নয়নের প্রতীক। আগামী নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয় করতে হবে দেশ ও জনগণের স্বার্থে। আওয়ামী লীগের প্রাণ হলেন আপনারা। আগামী নির্বাচনে ওই জামাত- বিএনপি ক্ষমতায় আসলে বাংলাদেশে সেই আবার নরহত্যা শুরু করবে। সেই জন্য আপনাদের মতো কর্মী বাহিনীকে সদা সজাগ থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উন্নয়নের কথা জনসাধারণের কাছে গিয়ে জানাতে হবে এবং নৌকা মার্কার ভোট চাইতে হবে।

সরিষাবাড়ীকে উন্নয়নের রোল মডেল দেখতে চাইলে নৌকা মার্কার প্রার্থীকে জয় যুক্ত করতে হবে। আমি আপনাদের পাশে থেকে এই সরিষাবাড়ীর উন্নয়নের একজন ভাগিদার হতে চাই। অতীতেও দূর সময়ে আপনাদের সাথে ছিলাম আগামী দিনগুলোতেও আপনাদের সাথে থেকে উন্নয়ন করবো বলেও তিনি তার বক্তব্য বলেন।

কর্মী সমাবেশে আওয়ামী লীগের নেতা-কর্মীবৃন্দ। ছবি : বাংলার চিঠি ডটকম

পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মনির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ গণি, সরিষাবাড়ী অর্নাস কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান ডিপটি, পৌগলদিঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামস উদ্দিন, সাতপোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের, মহাদান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আনিছুর রহমান জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু প্রমুখ।

বক্তারা সরিষাবাড়ীর উন্নয়নে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রফেসর অধ্যক্ষ আব্দুর রশিদকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবী করেন।

Views 61   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad