জামালপুরে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উদযাপিত

জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহের শোভাযাত্রা। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর॥
জামালপুরে শোভাযাত্রা ও আলোচনা সভা আয়োজনের মধ্য দিয়ে ৬ সেপ্টেম্বর জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উদযাপিত হয়েছে। জামালপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ও পল্লীবিদ্যুৎ সমিতি যৌথভাবে এসব অনুষ্ঠানের আয়োজন করে।

দিবসটি উপলক্ষে ৬ সেপ্টেম্বর সকাল ১০টায় জামালপুর শহরের তমালতলা মোড় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড জামালপুর বিক্রয় ও বিতরণ বিভাগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহের আলোচনা সভায় অতিথিবৃন্দ। ছবি : বাংলার চিঠি ডটকম

পরে সেখানে জামালপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী ওবায়দুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ কবির উদ্দিন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ওয়ারেছ আলী মিয়া, জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক মো. পানা উল্লাহ, নির্বাহী প্রকৌশলী শেখ আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ ও সিবিএ নেতা বজলুর রশিদ প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে শতভাগ বিদ্যুৎ পৌঁছে দেওয়ার লক্ষ্যে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বক্তারা আগামী দিনে জামালপুরের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার আশ্বাস দেন।

Views 53   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad