ঝাউগড়ায় শিক্ষক নির্যাতনকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

শিক্ষকের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে ঝাউগড়া ইউনিয়নে মানববন্ধন। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জামালপুরের মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের বেসরকারি একটি বিদ্যালয়ের শিক্ষক মো. আমিনুল ইসলামের ওপর হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে উপজেলা বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্ট। ৪ সেপ্টেম্বর বিকেল তিনটায় উপজেলার ঝাউগড়া উচ্চ বিদ্যালয় মাঠে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সভাপতি মো. মফিজ উদ্দিন, শিক্ষক নেতা মিজানুর রহমান, মো. রফিকুল আলম, মো. শহিদুর রহমান, খায়রুল ইসলাম রুশো ও শিক্ষার্থী জেবুননেছা প্রমুখ। বক্তারা শিক্ষক মো. আমিনুল ইসলামের ওপর হামলাকারী মামুন, চুন্নু, কামরুল হাসান ও তাদের সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং শিক্ষকদের পেশাগত নিরাপত্তা বিধানের জন্য সরকারের প্রতি দাবি জানান।

মানববন্ধনে ইউনিয়নের বিভিন্ন বিদ্যালয়ের বিপুল সংখ্যক শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী অংশ নেন। মানববন্ধন শেষে প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলটি ঝাউগড়া বাজার প্রদক্ষিণ করে।

জানা গেছে, ঝাউগড়া আইডিয়াল স্কুলের বিএসসি শিক্ষক মো. আমিনুল ইসলাম ১ সেপ্টেম্বর রাত আটটার দিকে পার্শ্ববর্তী চরবানিপাকুরিয়া ইউনিয়নের ভাবকি বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন। পথে চরবানিপাকুরিয়া ইউনিয়ন পরিষদের সামনে একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। পরে তাকে জামালপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

Views 36   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad