আন্দোলনের নামে সহিংসতায় নামলে সমুচিত জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বাংলার চিঠি ডটকম ডেস্ক॥
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনের নামে বিএনপি কোনো সহিংসতায় নামলে জনগণকে সাথে নিয়ে তার সমুচিত জবাব দেওয়া হবে।

তিনি বলেন, জাতীয় ঐকমত্য এবং আন্দোলনের নামে বিএনপি গত ৪ বছর ধরে কোনো আলোর মুখ দেখতে পায়নি। তাদেরকে জনগণ ভয় পায়। কারণ, তাদের আন্দোলন হচ্ছে জ্বালাও পোড়াও।

ওবায়দুল কাদের ৩০ আগস্ট গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন সময় সাংবাদিকদের এসব কথা বলেন।

আগামী নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে তিনি বলেন, ‘পৃথিবী অনেক দেশেই সময় এবং খরচ সাশ্রয়ের লক্ষ্যে ইভিএম প্রযুক্তি ব্যবহার করছে। আওয়ামী লীগ ইভিএম ব্যবহারের পক্ষে। তবে নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত নিবে তা সরকার মেনে নিবে।’

পরিদর্শনকালে মন্ত্রী জানান, মহাসড়কে করিমন, নসিমন ভটবটিসহ সকল ৩ চাকার যানবাহন চলাচল নিষিদ্ধ আছে। ঢাক-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে জয়দেবপুর চৌরাস্তা পর্যন্ত সড়ক উন্নয়নের কাজে জনদুর্ভোগ কমাতে পদক্ষেপ না নেওয়ায় এবং দায়িত্বে অবহেলার কারণে বিআর টি প্রকল্প পরিচালক এবং তত্তাবধায়ক প্রকৌশলী কে কারণ দর্শাতে বলা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সানাউল হক, ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের সদ্য যোগদানকারী পুলিশ সুপার বেগম সামসুন্নাহার প্রমুখ।
সূত্র : বাসস

Views 32   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad