জামালপুরে পামগাছ উপড়ে পড়ে ইজিবাইকের এক যাত্রী নিহত, আহত ৩

প্রধান সড়কে পামগাছ ও বিদ্যুতের খুঁটি পড়ে দুর্ঘটনাস্থল জামালপুর পৌরসভা কার্যালয়ের গেট এলাকা। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জামালপুর পৌরসভা কার্যালয় গেটের সামনে যাত্রীবাহী ইজিবাইকের ওপর পামগাছ ও বিদ্যুতের খুঁটি উপড়ে পড়ে মোখলেছুর রহমান (৩৫) নামের একযাত্রী নিহত এবং তিনজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। ২৩ আগস্ট সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোখলেছুর রহমান একজন রিকশাভ্যনচালক। তিনি জামালপুর পৌরসভার যোগীরগোপা এলাকার মৃত মুনসুর মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২৩ আগস্ট সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে জামালপুর পৌরসভা কার্যালয়ের গেট সংলগ্ন গোড়াপঁচা পুরনো একটি পামগাছ আকস্মিক উপড়ে গিয়ে প্রধান সড়কের পিডিবির বিদ্যুতের লাইনের ওপর পড়ে। এতে বিদ্যুতের একটি খুঁটি ভেঙে একটি ইজিবাইককে চাপা দেয়। এ সময় ইজিবাইকের যাত্রী জামালপুর পৌরসভার যোগীরগোপা এলাকার রিকশাভ্যানচালক মো. মোখলেছুর রহমানসহ চারজন যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে জামালপুর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

গুরুতর আহত অন্যরা হলেন- জামালপুর সদর উপজেলার বন্দরৌহা গ্রামের নূর ইসলামের স্ত্রী রাশেদা (২০), জামালপুর শহরের পাথালিয়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে নূর মোহাম্মদ (৪০) এবং ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার আব্দুর রহমানের মেয়ে রোকেয়া (৫৫)। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত রিকশাভ্যানচালক মো. মোখলেছুর রহমানকে মৃত ঘোষণা করেন। জামালপুর সদর হাসপাতালের আরএমও চিকিৎসক মো. শফিকুজ্জামান রাতে জানান, দুর্ঘটনায় গুরুতর আহতদের মধ্যে নূর মোহাম্মদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ দিকে এ দুর্ঘটনায় বিদ্যুতের খুঁটি ভেঙে যাওয়ায় এবং বিদ্যুতের লাইনের ব্যাপক ক্ষতি হওয়ায় দুর্ঘটনার পর থেকে জামালপুর পৌরসভার বকুতলা ও দেওয়ানপাড়া এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। লাইন মেরামতে পিডিবি সেখানে কাজ করছে।

জামালপুর পৌরসভার প্যানেল মেয়র রাজিব সিংহ সাহা বাংলার চিঠি ডটকমকে বলেন, ‘কোনো ঝড়বৃষ্টি নয়, পামগাছটি দীর্ঘদিনের পুরনো হওয়ায় এটি আকস্মিক পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। বিদ্যুৎ লাইন ঠিক করতে পিডিবি কাজ শুরু করেছে।’

Views 48   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad