জামালপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নে তিন বছরের নিহাদ ও চার বছরের শিশু রিফাত পুকুরের পানিতে ডুবে মারা গেছে। ১৫ আগস্ট সকালে তিতপল্লা ইউনিয়নের নারায়ণপুর মধ্যপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহাদ স্থানীয় দরিদ্র কৃষক মিরাজ উদ্দিনের ছেলে এবং রিফাত দরিদ্র কৃষক নাজিম উদ্দিনের ছেলে।

শিশু দুটির পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিতপল্লা ইউনিয়নের নারায়ণপুর মধ্যপাড়া গ্রামের দুই প্রতিবেশীর শিশুপুত্র নিহাদ ও রিফাত ১৫ আগস্ট সকাল আনুমানিক ১০টার দিকে নিখোঁজ হয়। তাদের স্বজনরা বাড়ির পাশের পুকুরসহ বিভিন্ন স্থানে খুঁজে কোনো সন্ধান না পেয়ে বাড়িতে কান্নাকাটি করছিলেন। বেলা ১২টার দিকে স্থানীয়রা বাড়ির পাশের পুকুরে শিশু দুটিকে মৃত অবস্থায় ভাসতে দেখে। পরে স্বজনরা পুকুর থেকে তাদের লাশ তুলে বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় নারায়ণপুর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সবার অগোচরে শিশু দুটি পুকুরে পড়ে গিয়ে পানিতে ডুবে মারা গেছে বলে পুলিশ, স্থানীয় লোকজন ও মৃত শিশুর স্বজনরা ধারণা করছেন। মৃত শিশুদের দেখতে বিপুল সংখ্যক লোক তাদের বাড়িতে ভিড় করেন।

স্থানীয় নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আব্দুল লতিফ মিয়া বাংলার চিঠি ডটকমকে বলেন, পুকুরের পানিতে পড়ে দুই শিশু মারা যাওয়ার কথা শুনে এসআই আব্দুল আলিমকে ঘটনাস্থলে পাঠাই। পানিতে পড়েই মারা গেছে বলে শিশু দুটির পরিবার জানিয়েছে। এ ব্যাপারে তাদের কোনো অভিযোগ না থাকায় মৃত শিশু দুটির লাশ তাদের স্বজনরা নিয়ে গেছে।

Views 41   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad