বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে জামালপুর জেলা ছাত্রলীগের শোকসভা

শোকসভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি : বাংলার চিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর ॥
১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জামালপুরে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। ১২ আগস্ট সকালে সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠে জেলা ছাত্রলীগ এ শোক সভার আয়োজন করে।

জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবনের সঞ্চালনায় শোকসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

শোকসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু ও ছানোয়ার হোসেন ছানু, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য মঞ্জুরুল ইসলাম লাঞ্জু ও হাজী দিদার পাশা, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সৈয়দ তানভীর আহম্মেদ, পৌর মহিলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মনিরা চৌধুরী, পৌর যুবলীগের সভাপতি শাহরিয়ার উজ্জল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান সুজন, জেলা যুবমহিলা লীগের আহ্বায়ক ফারজানা ইয়াসমিন লিটা, জেলা ছাত্রলীগের সহসভাপতি বি এম রাজন, শহর ছাত্রলীগের আহ্বায়ক মো. জুয়েল মিয়া ও যুগ্মআহ্বায়ক জালাল আহাম্মেদ হৃদয়, সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক খাবিরুল ইসলাম বাবু ও যুগ্মআহ্বায়ক তারিফ হোসেন বাবু, শেখ হাসিনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুল্লাহ প্রমুখ।

শোকসভায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। ছবি : বাংলার চিঠি ডটকম

এ ছাড়া শোকসভায় জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালে সফিক গেন্দা, সদস্য নারায়ণ চন্দ্র পাল রানা, মামুন চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য কামরুন্নাহার কাকলীসহ জেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ সকল শহীদদের শোককে শক্তিকে রূপান্তরিত করে আগামী দিনে আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সকল রাজনৈতিক আন্দোলন সংগ্রামে সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাংলাদেশ আজ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে সুনাম অর্জন করেছে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

আওয়ামী লীগ সরকারের বিজয়ের লক্ষে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধতার সাথে সকল রাজনৈতিক কর্মকান্ডে ও নির্বাচনী প্রচার-প্রচারনায় সক্রিয় ভূমিকা রাখার আহ্বান জানান নেতৃবৃন্দ।

Views 68   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad