জামালপুর ফারমার্স ব্যাংকে গ্রাহক সমাবেশ

সমাবেশে বক্তব্য রাখেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এহসান খসরু। ছবি : বাংলার চিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর ॥
জামালপুরে দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৪ জুলাই সকালে শহরের পুরাতন পৌরসভা গেট সংলগ্ন ব্যাংকটির জামালপুর শাখা কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমাবেশে ব্যাংকের জামালপুর শাখা ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এহসান খসরু।

দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট স্বপন কুমার রায়ের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের সহকারী ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মোতালেব পাটোয়ারী, অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট আমিরুল ইসলাম, জ্যেষ্ঠ কর্মকর্তা আবুল কালাম আজাদ, গ্রাহক বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী, ব্যবসায়ী ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য মির্জা জিল্লুর রহমান শিপন, দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাসটির পরিচালক এনামুল হক খান মিলন প্রমুখ। এ ছাড়া সমাবেশে বিভিন্ন শাখার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Views 33   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad