আমরা সরকারের স্টেকহোল্ডার : এম এ সাত্তার

দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভায় বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর॥
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী এম এ সাত্তার বলেছেন, ‘সরকারের ভেতরে বাইরে শুনছি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নাকি আসছে ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। কিন্তু আমরা সরকারের স্টেকহোল্ডার, আমাদের সাথে সরকারের কোনো আলাপই হয় নাই। আমরাই জানি না নির্বাচন কবে হবে।’

২৪ জুলাই দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দেওয়ানগঞ্জ বাজারে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

এম এ সাত্তার আরও বলেন, ‘২০১৪ সালের জাতীয় নির্বাচন আর ২০১৮ সালের নির্বাচন এক নয়। পরিস্থিতি অনেক বদলে গেছে। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে গতবার জোটে এসে জাতীয় পার্টি বর্তমান সরকারকে সম্মান করেছে। এইবার অনেক দরকষাকষি চলছে। এইবার তাদের আমাদেরকেই সম্মান করতে হবে।’

তিনি বলেন, ‘জাতীয় পার্টি এবার ৩০০ আসনেই নির্বাচনের প্রস্তুতি নিয়ে এগিয়ে চলেছে। জোট হবে, নাকি মহাজোট হবে আমরা ক্ষমতাসীন দল আওয়ামী লীগের পক্ষ থেকে এখনো কোনো আভাস পাইনি। যেটাই হোক আওয়ামী লীগের তো জাতীয় পার্টিকেই ছাড় দিতে হবে। আর কোনো দল নেই। তিনি অল্প কিছু দিনের মধ্যেই এ বিষয়ে নির্দেশনা আসবে জানিয়ে জাতীয় পার্টির মাঠ পর্যায়ের সকল নেতা-কর্মীদের সংগঠন শক্তিশালী করার আহ্বান জানান।

দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আইনজীবী আদম শফিউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি খন্দকার আফজাল হোসেন ও আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মো. শরিফ মিয়া, যুগ্মসাধারণ সম্পাদক আতিকুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক মনজুরুল হক তোতা, ছাত্র বিষয়ক সম্পাদক রাসেল রানা, বকশীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. হামিদুর রহমান ও এ কে এম হামিদুল্লাহ প্রমুখ।

সভায় দেওয়ানগঞ্জ উপজেলার আটটি ইউনিয়নের নেতা-কর্মীরা অংশ নেন।

Views 44   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad