সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারে গ্রামে-গঞ্জে বকশীগঞ্জ আওয়ামী লীগের নেতৃবৃন্দ

বকশীগঞ্জে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারে আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রচারপত্র বিতরণ করেন। ছবি : বাংলার চিঠি ডটকম

বকশীগঞ্জ প্রতিনিধি, জামালপুর ॥
জামালপুরের বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলায় বিগত ১০ বছরে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে জনগণকে অবহিত এবং আবারও সরকারের প্রতি মানুুষের সমর্থন পেতে উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারপত্র বিতরণ করা হয়েছে।

২১ জুলাই সকাল ১০টায় ধানুয়া কামালপুর ইউনিয়নের লাউচাপড়া এলাকা থেকে আনুষ্ঠানিকভাবে প্রচারপত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় ও সহসভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদারের নেতৃত্বে তিন শতাধিক নেতা-কর্মী লাউচাপড়া বাজার থেকে প্রচারপত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে।

প্রতিটি গ্রামে, প্রতিটি হাট-বাজারে এবং গুরুত্বপূর্ণ স্থানে সরকারের হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ডের বিবরণ সংবলিত প্রচারপত্র বিতরণ এবং পুনরায় নৌকা মার্কায় ভোট চেয়ে যাচ্ছেন নেতা-কর্মীরা।

প্রচারপত্র বিতরণকালে একই সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জামালপুর-১ আসনের সংসদ সদস্য প্রার্থী নূর মোহাম্মদের জন্য সমর্থন এবং দোয়া চাওয়া হচ্ছে।

প্রথম দিনের প্রচারপত্র বিতরণে যারা অংশ নেন তারা হলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সহসভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, সহসভাপতি জয়নাল আবেদিন, সহসভাপতি ছামিউল হক, যুগ্মসাধারণ সম্পাদক জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মোকারেছ খোকন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার পাখি, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, উপ-দপ্তর সম্পাদক মানিক সাহা, উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম, সদস্য মনিরুজ্জামান মনির, ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান যুবায়ের হিটলার, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আজাদ হোসেন লাবলু, সদস্য সচিব মিষ্টার রানা, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, মহিলা লীগ নেত্রী জাহানারা বেগম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব, কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, সহসভাপতি রাকিবিল্লাহ রাকিব প্রমুখ।

বকশীগঞ্জে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারে আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রচারপত্র বিতরণ করেন। ছবি : বাংলার চিঠি ডটকম

উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের খবর তৃণমূল পর্যায়ের মানুষের মাঝে পৌঁছে দেওয়ার জন্য প্রচারপত্র ও গণসংযোগ কর্মসূচি হাতে নেয় উপজেলা আওয়ামী লীগ।

উপজেলার সাতটি ইউনিয়নের প্রতিটি গ্রামে দল ভিত্তিক প্রচারপত্র বিতরণ করা হবে। এ জন্য উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতৃবৃন্দ, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

প্রচারপত্র বিতরণ কর্মসূচি সফল হলে একদিকে যেমন মানুষ বর্তমান সরকারের কর্মকাণ্ড সম্পর্কে জানতে পারবে অন্যদিকে সাংগঠনিকভাবেও শক্তিশালী হবে। সাধারণ মানুষের সাথে কথা বলায় এসব নেতাদের গ্রহণযোগ্যতাও বাড়বে এমন ধারণা করা হচ্ছে। ফলে আগামি নির্বাচনে এর ইতিবাচক প্রভাব পড়বে বলেও জানান নেতাকর্মীরা।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদের গ্রহণযোগ্যতা ও তার সালাম পৌঁছে দেওয়া হচ্ছে।

আওয়ামী লীগের এমন কর্মসূচিতে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে। তৃণমূল নেতা-কর্মীদের দাবি শুধু উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার করে আগামি নির্বাচনে জয়ী হওয়া যাবে না। একাদশ জাতীয় নির্বাচনে দলের বিজয় নিশ্চিত করতে হলে প্রার্থী পরিবর্তন করা অত্যাবশ্যক বলেও জানান তারা।

Views 58   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *