ঝামেলামুক্ত বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে আহ্বান জানিয়েছেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী

বাংলার চিঠি ডটকম ডেস্ক॥
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ গ্রাহক পর্যায়ে ঝামেলামুক্ত বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি ২১ জুলাই রাজধানীতে আয়োজিত বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের দু’দিনব্যাপী জোনাল ম্যানেজার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, গ্রাহকদের ঝামেলামুক্ত বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে আরো সতর্ক হতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, সরকারের মুখ্য উদ্দেশ্য হচ্ছে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করা। গ্রাহকেরা কোনো পরিস্থিতিতে যেন হয়রানির শিকার না হয়। আমরা তাদের সঙ্গে হাসিমুখে কথা বলবো। তিনি বলেন, আগামী তিন মাসের মধ্যে বিআরইবি সব ধরনের সমস্যার সমাধান করবে এবং সরকার এ ব্যাপারে প্রয়োজনীয় সকল প্রকার সহায়তা দিবে।

তিনি বলেন, আমরা চাহিদার ভিত্তিতে উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের জন্য বিদ্যুতের উৎপাদন, বিতরণ এবং সঞ্চালনের মধ্যে সমন্বয় বৃদ্ধির উদ্যোগ নিয়েছি। সম্মেলনে সকল উপজেলা শতভাগ বিদ্যুতের আওতায় নিয়ে আসা, মাঠ পর্যায়ে কারিগরি সমস্যা, বিদ্যুৎ ঘাটতি এবং ট্রান্সফর্মারের ক্ষতির সম্ভাব্য কারণ ও প্রতিকারের উপায় নিয়ে আলোচনা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিদ্যুৎ সচিব ড. আহমেদ কাইকাস, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খালেদ মাহমুদ, বিআরইবি’র চেয়ারম্যান মেজর জেনারেল মইন উদ্দিন (অব.) এবং বিদ্যুৎ সেলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন বক্তব্য রাখেন।
সূত্র : বাসস

Views 28   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *