সমালোচনায় পাত্তা না দিয়ে কাজে মনোযোগী পড়শী

পড়শী

বাংলারচিঠি ডটকম ডেস্ক॥
ক্যারিয়ারের শুরু থেকে ধারাবাহিকভাবে শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। যদিও তার সর্বশেষ সিঙ্গেল ‘রাস্তা’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। গানটির অডিও প্রশংসিত হলেও এর ভিডিও নিয়ে অনেকেই সমালোচনা করেছেন।

অনেকেই এ গানটির সঙ্গে পড়শীর লুক পারপেক্ট নয় বলেও মত দিয়েছেন। তবে পড়শী এসব সমালোচনায় পাত্তা না দিয়েই নিজের কাজে মনোযোগী হয়েছেন এখন।

এদিকে এ গানের পর পড়শী ব্যস্ত হয়েছেন নিজের নতুন গান নিয়ে। সর্বশেষ ‘যদি একদিন’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ‘তুমি যে আমার’ শীর্ষক এ গানটির সুর ও সংগীত করেছেন হৃদয় খান। পড়শীর সঙ্গে গেয়েছেনও হৃদয়।

এর বাইরে সম্প্রতি সিএমভির ব্যানারে প্রকাশ হয়েছে পড়শীর একক গান ‘জাদু’। এর সুর ও সংগীত করেছেন জুয়েল মোর্শেদ। এর বাইরে আরও বেশ কিছু নতুন গান সামনে প্রকাশ পাবে তার। যা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন পড়শী। এ গানগুলো নির্দিষ্ট সময় পর পর প্রকাশ পাবে বলে জানান তিনি।

তাছাড়া বর্তমানে স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন এ গায়িকা। নিজের বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে পড়শী বলেন, গান নিয়েই সময় কাটছে। কারণ গানের বাইরে অন্য কিছু নিয়ে ভাবতে পারি না। যদিও মধ্যে অভিনয় করেছি, বিজ্ঞাপন করেছি, আরজেগিরি করছি। এগুলো করেছি শখের বসে। গানই আমার জীবন, গানই সবকিছু।
সূত্র: ডেইলি বাংলাদেশ ডটকম।

Views 43   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *