ইসলামপুরে গাঁজা গাছসহ একাধিক মামলার আসামি গ্রেপ্তার

ইসলামপুরে গাঁজা গাছসহ গ্রেপ্তার একাধিক মামলার আসামি চান মিয়া।ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় ১৩ কেজি ওজনের ১০টি গাঁজা গাছসহ একাধিক মামলার আসামি চান মিয়াকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ২৫ নভেম্বর গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার যমুনার দুর্গম চরাঞ্চল পশ্চিম মুন্নিয়ার চর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) এর দিক নির্দেশনায় ২৫ নভেম্বর গভীর রাতে ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সুমন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ উপজেলার যমুনার দুর্গম চরাঞ্চল মুন্নিয়ার চর এলাকায় ডাকাতিসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত আসামি ধরতে অভিযান চালায়। এ সময় পশ্চিম মুন্নিয়ার চর এলাকা থেকে চুরি, ডাকাতিসহ একাধিক মামলার আসামি চান মিয়াকে (৪০) গ্রেপ্তার করা হয়। তার বাড়ির আঙিনা থেকে ১৩ কেজি ওজনের ১০টি কাঁচা গাঁজার গাছ উদ্ধার করা হয়। গাঁজা চাষ করার অপরাধে চান মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জামালপুর আদালতে পাঠানো হয়েছে।

ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সুমন মিয়া জানান, যমুনার দুর্গম চরাঞ্চলে যাতায়াত ব্যবস্থা খুবই খারাপ। বিগত দিনে যাতায়াতের কারণেই অভিযান তেমন হয়নি। তবে সমাজে শান্তি প্রতিষ্ঠায় মাদক, চোর, ডাকাত নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।