যুক্তরাষ্ট্রে ১৫ জুন পবিত্র ঈদুল ফিতর

eid-mubarakবাংলারচিঠি ডটকম ডেস্ক॥
১৫ জুন যুক্তরাষ্ট্রে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। এ উপলক্ষে যুক্তরাষ্ট্রের রাজধানীসহ বৃহত্তর ওয়াশিংটনের মেরিল্যান্ড, ভার্জিনিয়া ও ওয়াশিংটন ডিসিতে বসবাসরত মুসলিম সম্প্রদায়ের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে।

বৃহত্তর ওয়াশিংটনের অল ডালাস মুসলিম সেন্টার (এডাম সেন্টার) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৫ জুন সেন্টারের প্রত্যেকটি শাখায় পবিত্র ঈদুল ফিতরের নামাজের আয়োজন করেছে। এডাম সেন্টারে আয়োজিত পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য সেন্টারের বিভিন্ন শাখায় যোগাযোগ করা যেতে পারে।

ভার্জিনিয়ার উডব্রীজ ম্যানাসাস সংলগ্ন দার আল নুর মসজিদে আগামী ১৫ জুন পবিত্র ঈদুল ফিতরের চারটি জামাতের আয়োজন করেছে। জামাতগুলো সকাল সাড়ে ছয়টা, আটটা, সোয়া নয়টা ও সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। ভার্জিনিয়ার ফলসচার্চের দারুল হিজরা মসজিদে ১৫ জুন পবিত্র ঈদুল ফিতরের ছয়টি জামাতের আয়োজন করা হয়েছে। জামাতগুলো সকাল সাতটা, আটটা, নয়টা, সোয়া ১০টা, সোয়া ১১টা ও সোয়া ১২টায় অনুষ্ঠিত হবে।

বৃহত্তর ওয়াশিংটনের বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনক (বাই) ১৫ জুন পবিত্র ঈদুল ফিতরের দুটি জামাতের আয়োজন করেছে। জামাত দুটি ওয়েন্ডহ্যাম গার্ডেন ম্যানাসাস, ১০৮০০ ভান্দর লেইন, ম্যানাসাস, ভার্জিনিয়া ২০১০৯ এ সকাল নয়টা এবং ১০ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভার্জিনিয়ার আর্লিটনস্থ বায়তুল মোকারম মসজিদ থেকে কোনো ঘোষণা পাওয়া যায়নি। সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক।
সূত্র: বিবার্তা২৪।