মুক্তিযোদ্ধাদের সম্মানে অধ্যক্ষ আব্দুর রশিদের ইফতার মাহফিল

ইফতার মাহফিলে আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশিদ ও অন্যান্য অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম
ইফতার মাহফিলে আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশিদ ও অন্যান্য অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী ॥
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মুক্তিযোদ্ধাদের সম্মানে অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশিদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৩ জুন মুক্তিযোদ্ধা সংসদ ভবন মিলনায়তনে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মুক্তিযোদ্ধা সংসদের সাবেক অধিনায়ক মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সরিষাবাড়ী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি, তেজগাঁ কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশিদ।

অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশিদ বলেন, মুক্তিযোদ্ধারা বাংলাদেশের শ্রেষ্ঠ সন্তান। বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযোদ্ধের স্বপক্ষের দল। আওয়ামী লীগ এ দেশে যতবার রাষ্ট্রিয় ক্ষমতায় এসেছে মুক্তিযোদ্ধাদের সবচেয়ে বেশি সম্মান করেছে। দেশ এবং জনগণের উন্নয়নের স্বার্থে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে সকল মুক্তিযোদ্ধা ভাইদের এক হয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, উন্নয়নে বিশ্বাসী শেখ হাসিনা। কোনো ষড়যন্ত্র করে উন্নয়নের ধারাকে ধ্বংস করা যাবে না। জামাত-বিএনপিকে এই দেশের জনগণ কখনোই আর ক্ষমতায় দেখতে চায় না। আগামী নির্বাচনে আওয়ামী লীগের অধিনেই নির্বাচন করতে হবে বিএনপিকে। জনগণ দেশ ধ্বংসকারীদের দাঁতভাঙ্গা জবাব দিবে সামনের নির্বাচনে। আমি আপনাদের পাশে থেকে সরিষাবাড়ীর সকল উন্নয়ন কাজ করতে চাই বলেও তিনি তার বক্তব্যে বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল লতিফি, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, সহসভাপতি মনির উদ্দিন, যুগ্মসম্পাদক আব্দুল গনি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপ-অধিনায়ক নুরুই ইসলাম তরফদার, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলুসহ উপজেলার সকল মুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।

ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করা হয়।