সরিষাবাড়ীতে কৃতীদের সংবর্ধনা অনুষ্ঠিত

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। ছবি : মমিনুল ইসলাম কিসমত
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। ছবি : মমিনুল ইসলাম কিসমত

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী ॥
জামালপুরের সরিষাবাড়ীতে কৃতী সংবর্ধনা, পরিচিতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৩ জুন বিকেলে স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব সরিষাবাড়ী এর উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে উপজেলার ৩৬তম বিসিএসে পাঁচজন বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত কৃতী সন্তানদের সংবর্ধিত করা হয়। সংবর্ধিত ক্যাডাররা হলেন আফসান আল আলম ও আল ইমরানুল আলম (পুলিশ), আরিফুল ইসলাম (প্রশাসন), মোখলেছুর রহমান (কৃষি) এবং সচিব তালুকদার(শিক্ষা) ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও অন্যান্য অংশগ্রহণকারীবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম
অনুষ্ঠানে অতিথি ও অন্যান্য অংশগ্রহণকারীবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

এ সময় পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব সরিষাবাড়ী কমিটির আহ্বায়ক ইমরান হাসান, সদস্য সচিব মোস্তফা কামাল রনি, সদস্য সচিব মোস্তফা আমীর ফয়সালসহ বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, স্থানীয় সাংবাদিক ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করা হয়।