জামালপুরে ট্রাকের ধাক্কায় দুটি সিএনজি উল্টে নিহত ২, আহত ৫

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জামালপুরে চলন্ত ট্রাকের ধাক্কায় দুটি সিএনজি অটোরিকশা উল্টে অজ্ঞাত এক মেয়েশিশুসহ দু’জন যাত্রী নিহত এবং পাঁচজন গুরুতর আহত হয়েছেন। ১৩ জুন সকালে জামালপুর-ময়মনসিংহ সড়কের জামালপুর পৌরসভার ছনকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ১৩ জুন সকাল পৌনে নয়টার দিকে জামালপুর পৌরসভার ছনকান্দা এলাকায় একটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করছিল পণ্যবাহী একটি ট্রাক। ঠিক একই সময়ে অন্য একটি সিএনজি অটোরিকশা ওভারটেক করছিল ওই ট্রাকটিকে। এতে ট্রাকের ধাক্কায় দুটি সিএনজি অটোরিকশা দুইদিকে উল্টে যায়। দুই সিএনজি অটোরিকশার চালকসহ অনন্ত সাতজন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত সাতজনকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করায়। তাদের মধ্যে জামালপুর শহরের মুন্সিপাড়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মোশারফ হোসেন (৪০) এবং আট বছরের অজ্ঞাত পরিচয়ের এক মেয়েশিশু মারা যায়।

গুরুতর আহতদের মধ্যে মো. আসাদুজ্জামান (২৮) নামের এক ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার কৃষ্ণপুর সরকারপাড়া গ্রামের রুহুল আমিন খন্দকারের ছেলে। আহতদের মধ্যে অজ্ঞাত একজন নারী ও একজন পুরুষ হাসপাতালে চকিৎসাধীন রয়েছেন। আহত মো. আসাদুজ্জামান এ প্রতিবেদককে জানান, তার সাথের অজ্ঞাত যাত্রীরা রাজিবপুরে যাওয়ার কথা ছিল।

জামালপুর সদর থানার ওসি (তদন্ত) মো. রাশেদুল হাসান বাংলারচিঠি ডটকমকে বলেন, শহরের ছনকান্দা এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজির দু’জন যাত্রী মারা গেছে। দুর্ঘটনা কবলিত সিএনজি দুটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে থানায় মামলা দায়ের করা হবে।