ইটাইল ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইফতার মাহফিলে বক্তব্য রাখেন জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।  ছবি : বাংলারচিঠি ডটকম
ইফতার মাহফিলে বক্তব্য রাখেন জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর ॥
জামালপুর সদর উপজেলার ইটাইল ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১২ জুন সন্ধ্যায় ইটাইল ইউনিয়নের জাগরণী বাজার এলাকায় এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইটাইল ইউনিয়ন বিএনপির সভাপতি আতিকুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টারের সঞ্চালনায় ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক সফিউর রহমান সফি, সহসভাপতি কাজী মসিউর রহমান ও সেলিনা বেগম, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মিলন, যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক মোকছেদুর রহমান হারুন ও ইটাইল ইউনিয়ন বিএনপির প্রধান উপদেষ্টা সুলতান আমিন হেনাসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত সু-চিকিৎসা ও মুক্তি কামনায় দোয়া করা হয়।