দড়িপাড়া-রামকৃষ্ণপুর প্রীতি ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

রাঘামারী বৈদ্যারচালা ও ধরাটি ফুটবল একাদশের মধ্যে খেলা। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নে দড়িপাড়া-রামকৃষ্ণপুর প্রীতি ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় রাঘামারী বৈদ্যারচালা ফুটবল একাদশ ২-১ গোলে ধরাটি ফুটবল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

১৭ নভেম্বর বিকেলে দড়িপাড়া-রামকৃষ্ণপুর যুবসমাজের আয়োজনে দড়িপাড়া-রামকৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলার আয়োজন করা হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

চ্যাম্পিয়ন দলের মাঝে ফ্রিজ পুরস্কার তুলে দেন সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা, শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজিজুল হক ফনি, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইয়াকুব আলী, তুলসীপুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. মনজুরুল হাসান হাশর, দড়িপাড়া-রামকৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাবেদ আলী, দড়িপাড়া-রামকৃষ্ণপুর প্রীতি ফুটবল টুর্নামেন্টের সভাপতি মো. আক্তারুজ্জামান খোকন ও দড়িপাড়ার বিশিষ্ট সমাজসেবক মো. একাব্বর আলী প্রমুখ।

খেলা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার হিসেবে একটি করে ফ্রিজ তুলে দেন। খেলায় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অসংখ্য ফুটবলপ্রেমীরা উপস্থিত ছিলেন।